Home / সারা বাংলা / নাসিরের আইনজীবী তামিমার পূর্বের স্বা’মী রাকিবকে হু’মকি (ভিডিও সহ)

নাসিরের আইনজীবী তামিমার পূর্বের স্বা’মী রাকিবকে হু’মকি (ভিডিও সহ)

ক্রিকেটার নাসির সং নাসিরের আইনজীবী তামিমার পূর্বের স্বা’মী রাকিবকে হু’মকি দিয়েছেন (ভিডিও সহ)

বিয়ের পর মা’মলার হে’নস্তার শি’কার ক্রিকেটার নাসির হোসেন। এদিকে নাসিরের আইনজীবী ক’ঠোর হু’মকি দিয়েছেন , তিনি সংবাদ সম্মেলনে নাসির তামিমের সাথে উপস্থিত ছিলেন। প্রস’ঙ্গে তামিমার পূর্বের স্বা’মী রাকিবকে আইনের কাঠগড়ায় দার করানোর হু’মকি দিয়েছেন এবং রাকিবকে দেখে নেবেন।

নাসিরের স্ত্রীর আগের স্বা’মী মা’মলা করার পর বুধবার সংবাদ সম্মেলনে এসে এই হুঁ’শিয়ারি দেন নাসির ও।

সম্মেলন স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ছিলেন নাসিরের স’ঙ্গে; তাদের এক আইনজীবীও ছিলেন উপস্থিত।

গত ১৪ ফেব্রুয়ারি একটি বিদেশি এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমার স’ঙ্গে বিয়ে হয় জাতীয় ক্রিকেট দলের সাবেক সদস্য নাসিরের।

ভিডিওটি নিচে দেওয়া আছে

এরপরই তামিমার সাবেক স্বা’মী রাকিব হাসান দাবি করেন, তার স’ঙ্গে আইনিভাবে বিচ্ছেদ না ঘটিয়েই বিয়ে করেছেন তামিমা। বুধবার তিনি মা’মলার আরজি নিয়ে যান আ’দালতে। নাসির ও রাকিবের ফোনে কথোপকথন একটি রেকর্ড ভাইরাল হয় সামাজিক যোগাযোগের মাধ্যমে সেখানে সেই ভাইরাল হওয়া কোথায় জনসম্মুখে ছড়িয়ে পড়ে।

এ বি’ষয়ে নাসির বলেন, “আইনি প্রক্রিয়ায় তা মোকাবেলা করবো অবশ্যই। রাকিব সাহেব যেভাবে কথাবার্তা বলছেন

“সে তো আগে তামিমা ছিল; এখন আমার ওয়াইফ। ওকে বলা মানে আমাকে বলা। রাকিব সাহেব কেন অন্য যে কোনো মানুষই হোক, আমার ওয়াইফকে নিয়ে কোনো ধরনের বাজে মন্তব্য করলে তার বি’রুদ্ধে অ্যা’কশন নেব এবং তা আইনগতভাবেই।”

নানা কারণে জাতীয় ক্রিকেট দলে থিতু হতে না পারা অলরাউন্ডার নাসিরের বিয়ের পর রাকিবের অভিযোগ নিয়ে তোলপাড় সর্বোচ্চ সোশ্যাল মিডিয়ায়।

নাসির মনে করেন, রাকিব সোশাল মিডিয়ায় মানুষের সহানুভূতি আদা’য়ের অ’পচেষ্টা করেছেন।

“আমরা একদম ক্লিয়ার, লুকানোর কিছু নেই। এত নাটক করার কিছু নেই। ফেইসবুকে এসে বাচ্চাকে নিয়ে ইমোশনাল বি’ষয় নিয়ে সিমপ্যাথি পাওয়ার চেষ্টা করা, এসব কীসের দরকার। সে মা’মলা করুক। আমরা কেস হ্যান্ডল করার জন্য প্রস্তুত।”

নাসির ও তামিমার বি’রুদ্ধে যে মা’মলা রাকিব করেছেন, তা গ্রহণ করে পিবিআইকে ত’দন্তের নির্দেশ দিয়েছে আ’দালত।

আ’দালতে যাওয়ার আগে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরিও (জি’ডি) করেন রাকিব।

ক্রিকেটার নাসির ও তার স্ত্রীর বি’রুদ্ধে মা’মলা ত’দন্ত করবে পিবিআই

সংবাদ সম্মেলনে উপস্থিত নাসিরের আইনজীবী বলেন, “গণমাধ্যমে জানতে পেরেছি মা’মলা হয়েছে। কী বি’ষয়ে, এ সংক্রান্ত কাগজপত্র হাতে আসেনি আমাদের। এ ব্যাপারে মন্তব্য করা দুরূহ। যদি মা’মলা হয়ে থাকে নাসির ও তার স্ত্রী’কে বিবা’দী করা হয়ে থাকে, তাহলে আ’দালতে যথাসাধ্য বক্তব্য আমরা পেশ করব।”

আ’দালতে দেওয়া আর্জিতে রাকিব বলেন, তামিমার স’ঙ্গে তার বিয়ে হয় ২০১১ সালের ২৬ লফেব্রুয়ারি। তাদের ৮ বছরের একটি মেয়ে স’ন্তান রয়েছে।

সংবাদ সম্মেলনে তামিমা সাংবাদিকদের প্রশ্নের জবাবে আগের স্বা’মীর অভিযোগ প্রস’ঙ্গে বলেন, “উনি (রাকিব) যতগুলো কথা বলেছেন, এরমধ্যে দুইটা জিনিস ছাড়া (আমাদের বিয়ে হয়েছিল ও আমাদের একটা বাচ্চা রয়েছে) বাকি সব কথা মিথ্যা। এর প্রত্যেকটি প্রমাণ আমাদের রয়েছে।

স্ত্রী তামিমা সুলতানা তাম্মিকে নিয়ে সংবাদ সম্মেলনে নাসির হোসেন।
স্ত্রী তামিমা সুলতানা তাম্মিকে নিয়ে সংবাদ সম্মেলনে নাসির হোসেন।

তিনি বলেন, রাকিবকে তালাক দিয়েই নাসিরের স’ঙ্গে ঘর বেঁ’ধেছেন তিনি। আমি কোনো ভু’ল করিনি। আমি যা করেছি সঠিক করেছি এটা আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার।

তাদেরকে হে’নস্তা করার জন্য রাকিব এসব করেছেন বলে মন্তব্য করেন তামিমা।

নাসির বলেন, “বিয়ে হয়েছিল, বাচ্চা ছিল। ডিভোর্স হয়েছে। পেপার দেখে আমরা বিয়ে করেছি। আমরা যা করেছি, লিগ্যাল ওয়েতে করেছি, ইল্লিগ্যাল কিছু করিনি। আমরা যাই করেছি, সেটা আইনগতভাবে ও ইসলামী শরীয়ত মেনে করেছি। সবাইকে জানিয়ে বিয়ে করেছি।”

বর্তমান পরিস্থিতি তামিমার জন্য ‘অস্বস্তিকর’ উল্লেক করে সোশাল মিডিয়ায় তাকে নিয়ে বাজে মন্তব্য না করার আহ্বান জানিয়েছেন ক্রিকেটার নাসির হোসেন।

“আমাদের দুজনকে যতটুকু প্রভাব ফেলছে, তার চেয়ে বেশি আমাদের ফ্যামিলিকে করছে। আমাকে মানুষ ভালোবাসে, গালাগালিও করে। আমি মেনে নিতে পারি। তামিমা এ কালচারের না। ওর জন্য এটা অনেক বেদনাদায়ক।

তামিমা নাসির উল্টো মা’মলা করবেন রাকিবের বি’রুদ্ধে

কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মির স’ঙ্গে বিয়ের বন্ধ’নে আবদ্ধ হওয়া ক্রিকেটার নাসির হোসেন সম্প্রতি সৃষ্ট হওয়া বিয়ে বিতর্কে তামিমার আগের স্বা’মী রাকিবের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন।

আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে, বনানীতে এক সংবাদ সম্মেলনে এ তামিমা ও নাসির একথা জানিয়েছেন। এসময় তাদের আইনজীবীও উপস্থিত ছিলেন।

এসময় ২০১৭ সালে আগের স্বা’মী রাকিবকে ডিভোর্স দিয়েছেন জানিয়ে তামিমা বলেন, বিয়ে আর স’ন্তান থাকা ছাড়া বাকি সব অভিযোগ মিথ্যে। রাকিবকে তালাক দিয়েই নাসিরকে বিয়ে করেছি।

সংবাদ সম্মেলনে তাদের পক্ষে আইনজীবী তালাকনামার কপি উপস্থিত সাংবাদিকদের হস্তান্তর করেন। এবং তাদের লিখিত বক্তব্যের কপিও দেন। এসময় আইনজীবি বলেন, আ’দালতে তারা সব প্রমাণাদি উপস্থিত করবেন। তারা গণমাধ্যমে মা’মলার খবর শুনেছেন, এখনো কোনো নোটিশ পাননি।

ভিডিওটি নিচে দেওয়া আছে

নাসির -তামিমা :তামিমার মেয়ে তার বাবাকে সতর্ক করে দিলেন যেন সাবধানে থাকে (রেকর্ড সহ) ভিডিও

সম্প্রতি ক্রিকেটার নাসির অন্যজনের স্ত্রী বিয়ে করেন। এটা নিয়ে তুমুল সমালোচনা বলছে সর্বত্র। তামিমা নামের একজন বিবা’হিত ম’হিলাকে বিয়ে করে সমালোচনার শি’কার হন ক্রিকেটার নাসির তামিমার এটা নিয়ে তৃতীয় স্বা’মী নাসির। তামিমার স্বা’মী রাকিব দাবি করেন সংবাদ মাধ্যমের কাছে রাকিব হাসান দাবি করেন, ‘আইনগতভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়নি এখনও। তার আগেই নাসিরের স’ঙ্গে গাঁটছড়া বেঁ’ধেছেন তামিমা।’ রাকিব এরই মধ্যে জি’ডির কপি এবং তাদের কাবিন নামার কপি সংবাদ মাধ্যমের কাছে সরবরাহ করেছেন।

নাসির-তামিমার বিয়ের আ’নন্দের রেশে কাটতে না কাটতেই দৃশ্যপটে এসে হাজির হলেন তামিমার প্রথম স্বা’মী রাকিব। এরই মধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে নাসির এবং রাকিবের কথোপকথনের একটি অডিও ক্লিপ। ওই কথোপকথন থেকেই তামিমার প্রথম বিয়ের সত্যতা মেলে। নাসিরও স্বীকার করেন, সবকিছু জেনেই তামিমাকে বিয়ে করেছেন।

Check Also

হেফাজতের তাণ্ডবের সব ঘটনায় বিএনপি জড়িত: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এবং উগ্র সাম্প্রদায়িক দানবের প্রকাশ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *