Home / লাইফস্টাইল / যমজ বোনদের বিয়ে যমজ ভাইদের স’ঙ্গে, তারপর এলাকায় যা ঘটলো!

যমজ বোনদের বিয়ে যমজ ভাইদের স’ঙ্গে, তারপর এলাকায় যা ঘটলো!

যমজ দুই ভাইয়ের সাথে যমজ দুই বোনের বিয়ে হয়েছে। সোমবার রাতে বরিশালের নাজির মহল্লা এলাকায় বোস বাড়িতে দুই যমজ বোনের সাথে দুই জমজ ভাইয়ের বিয়ে নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নগরীর নাজির মহল্লা এলাকার স্বপন কর্মকারের বড় মে’য়ে সোনালী কর্মকার সোনার সাথে পিরোজপুরের স্বরূপকাঠির ইন্দেরহাট এলাকার প্রয়াত নিখিল লাল কর্মকারের বড় ছেলে সজল কর্মকারের এবং স্বপন কর্মকারের ছোট মে’য়ে

রূপালী কর্মকার রূপার সাথে নিলিখ লালের ছোট ছেলে কাজল কর্মকারের বিয়ে হয়।সোনা ও রূপা যমজ বোন এবং সজল ও কাজল যমজ ভাই। সোমবার রাতভর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরিবারিক সূত্র জানায়,

মাস কয়েক আগে পারিবারিকভাবে দুই পরিবারের মধ্যে যমজ দুই বোনের সাথে যমজ দুই ভাইয়ের বিয়ে নিয়ে আলোচনা এবং পরবর্তীতে দেখাদেখির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের চূড়ান্ত আলোচনা শেষে গত সোমবার পূর্ব নির্ধারিত রাতে আ’নন্দঘন এবং উৎসবমুখর পরিবেশে সনাতন ধ’র্মের যাব’তীয় আচার্য সম্পন্ন করে বিয়ে অনুষ্ঠিত হয়।

যমজ দুই ভাইয়ের সাথে যমজ দুই বোনের বিয়ের খবরে নগরীর নাজিরের মহল্লা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। আশপাশের অনেক মানুষ যমজ দম্পত্তিকে দেখতে আসেন। তারা দুই নব দম্পত্তিকে আর্শিবাদ করেন। কনের বাবা স্বপন কর্মকার নব দম্পত্তির জন্য সকলের কাছে আর্শিবাদ চেয়েছেন।

নাজিরের মহল্লা এলাকার বাসিন্দা সুজয় ঘোষ জানান, যমজ ভাইদের সাথে যমজ বোনদের বিয়ে বিরল। দুই যমজ বোনের সাথে যমজ দুই ভায়ের বিয়ের খবর পেয়ে অনেকেই তাদের দেখতে এসেছেন। দাওয়াত না পেয়েও যমজ দম্পত্তিকে দেখতে এসে অনেকে আর্শিবাদ করে গেছেন।

যমজ দম্পত্তিকে দেখতে যাওয়া অ’পূর্ব দাস জানান, জমজের স’ঙ্গে যমজের বিয়ে বি’ষয়টি ভিন্ন রকম। দাওয়াত না থাকলেও কৌতুহলের কারণে ওই বাড়িতে গিয়ে দুই যমজ দম্পত্তিকে দেখে এসেছেন। একই অনুষ্ঠানের মাধ্যমে যমজ দুই বোনের সাথে দুই ভাইয়ের বিয়ে স্মর’ণীয় হয়ে থাকবে।

বরিশাল নগরীর ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সিটি করপোরেশনের ১ নম্বর প্যানেল মেয়র গাজী নাইমুল হোসেন লিটু জানান, যমজ দুই বোনের সাথে দুই যমজ ভাইয়ের বিয়ের বি’ষয়টি বিরল এবং খুবই আ’নন্দের। দুই বোন বিয়ের পরও একই পরিবারের থাকবেন, এটা সচরাচর হয় না। তিনি দুই নব যমজ দম্পত্তির সু’খী সমৃ”দ্ধ জীবন কামনা করেন।

Check Also

বা’সর রাতে স্বা’মীর স’ঙ্গে যা হয়েছিল, অ’ভিজ্ঞতা জানালেন ৫ না’রী

বাসর রাতে কেউ বলে বাসর, কেউ বলে ফুলসজ্জা, আবার কেউ বলে সোহাগ রাত! সে যাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *