Home / বাংলা টিপস / অবশেষে সত্যা প্রকাশ পেল ১২ দিন আগে কবর দেয়া লাশ! কেন অন্যের ঘড়ের ভিতরে..দেখুন ভিডিওতে

অবশেষে সত্যা প্রকাশ পেল ১২ দিন আগে কবর দেয়া লাশ! কেন অন্যের ঘড়ের ভিতরে..দেখুন ভিডিওতে

গাইবান্ধার সাদুল্ল্যাপুরে দাফনের ১২ দিন পর কবর থেকে শতবর্ষী এক না’রীর ম’রদে’হ গায়েব হয়ে যায়। পরে বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে সাদুল্ল্যাপুরের হাসানপাড়া গ্রামে নির্মাণাধীন দোতলা একটি বাড়ির নিচ তলায় ম’রদে’হটি পাওয়া যায়।

এমন ঘ’টনায় ওই গ্রামে হাজার হাজার উৎসুক জনতা ভিড় করছেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে ধাপেরহাট ত’দন্ত কেন্দ্রের ই’নচার্জ এসআই রজব আলী বি’ষয়টি নিশ্চিত করেন জানান, এ ব্যাপারে ওই পরিবারের কেউই কোনো অভিযোগ করেনি। তারা পুনরায় ম’রদে’হ দাফনের প্রস্তুতি নিচ্ছে। উদ্দেশ্যপ্রণোদিতভাবে কেউ ম’রদে’হটি তুলে ওই বাড়িতে রেখে যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, সাদুল্ল্যাপুরের ধাপেরহাটের হাসান পাড়া গ্রামের মৃ’ত তছুর মিয়ার স্ত্রী শতবর্ষী নছুমাই বেওয়া গত ৫ ফেব্রুয়ারি বার্ধক্যজনিত কারণে মা’রা যান। মু’সলিম রীতিনীতি মেনে যথানিয়মে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

দাফনের ১২ দিন পর মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে কে বা কারা ওই না’রীর ম’রদে’হ কবর থেকে তুলে কবরস্থান থেকে প্রায় একশ গজ দূরে একটি নির্মাণাধীন ভবনের ভে’তরে রেখে যায়। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে স্থানীয়রা ম’রদে’হটি দেখতে পায়। এ ঘ’টনা জানাজানি হলে হাজার হাজার উৎসুক জনতা ওই কবর এবং ম’রদে’হ দেখতে ভিড় করছেন।

 

Check Also

বাস’র রা’তে বি’ড়াল মা’রা বলতে কি বুঝা’য়..!

চলুন, আগে বিড়াল মা’রার কাহিনীটা শুনা যাক। একদা বাগদাদের বাদশাহ এর ছিল দুইজন কন্যা। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *