Home / বাংলা টিপস / ভা’র্জিন মেয়ে চেনার উপায় : ভা’র্জিন মেয়ের লক্ষণ বা সতী মেয়ে চেনার সহজ উপায়

ভা’র্জিন মেয়ে চেনার উপায় : ভা’র্জিন মেয়ের লক্ষণ বা সতী মেয়ে চেনার সহজ উপায়

 


ল্যাব’িয়া মেজরা বা যো’নীর বাইরের দিকের পাপড়ি বা পাতা প্রায় সম্পূর্ণ ভাবে এক সাথে লাগানো থাকবে এবং যো’নী মুখ দেখা যাব’েনা।ল্যাব’িয়া মাইনরা বা ভিতর দিকের পাপড়িও সম্পূর্ণ ভাবে বন্ধ থাকবে এবং ল্যাব’িয়া মেজরা বা বাইরের দিকের পাপড়ি দিয়ে ঢাকা থাকবে পুরোটাই। ল্যাব’িয়া মেজরা না সরালে সাধারন ভাবে দেখা যাব’েনা। সতিচ্ছেদ বা হাইমেন অক্ষ’ত থাকবে।
হাইমেন যদিও বেশ কিছু কারনে ছিঁ’ড়ে যেতে পারে। এটি ছিঁড়লে সাধারণত র’ক্তপাত হয়। সাইকেল চা’লানো, সাতার কা’টা বা অন্য কোন কারনেও হাইমেন ছিঁড়ে জেতে পারে কোন মি’লন ছাড়াই।কুমা’রী না’রীর স্ত’ন স্বাভাবিক ভাবে ছোট থাকে। বুক চ্যাপ্টা হবে গোল নয়। স্ত’ন হবে না বরং দৃঢ় হবে।নিপলের চারপাশে যে অংশ থাকে তার রঙ গো’লাপি থেকে হালকা বাদামী রঙ এর মতো হবে (কম গাঢ় রঙ হবে) এবং নিপলের আকার ছোট হবে।

অনেক সময় অনেক মেয়ের কয়েকবার যৌ’’নমি’লনের পরেও হাইমেন বা সতীচ্ছদ অক্ষ’ত থাকে। এদের সিউডোভারজিন বা নকল ভার্জিন বলা হয়। তবে এর হার অনেক কম।সতী মেয়ে চেনার উপায় কি

২. যদি ভার্জিন মেয়ে না হয় তবে পা ফাক করার সাথে সাথে লিবিয়া মেজরা দু দিকে সরে যাব’ে।এটা কিছুটা বড় হবে, দু দিকে নেতিয়ে থাকবে।
৩. অনেক সময় বিভিন্ন কারনে ভার্জিন হওয়ার পরেও লিবিয়া মেজরা পা ফাক করার পর দুদিকে সরে যেতে পারে। কিন্তু ভার্জিন মে’য়ের ক্ষেত্রে অবশ্যই লিবিয়া মাইনোরা যো’নি ছিদ্রকে ঢেকে রাখবে। যা ভিতরের দিকে থাকে।৪. ভার্জিন মে’য়েদের ক্ষেত্রে লিবিয়া মেজরা কিন্তু দেখতে ছোট থাকবে অথবা দেখতে টান টান এবং মসৃন থাকবে। ভার্জিন না হলে এটা বড় দেখা যাব’ে কিংবা বাইরের দিকে ঝুলে থাকতে দেখা যাব’ে ।

৫. মে’য়েদের যো’নী দেখে কিছুটা জানলেন। এখন আলোচনা হবে ভিতরের পর্দা নিয়ে।
দুপা ফাক করে আপনার দু হাত দিয়ে মে’য়ের গো’পন অ’’ঙ্গের লিপ বা পাতা সরিয়ে দিন। যো’নির চামড়া দুদিকে সরালে যো’নি ছিদ্র দেখতে পাবেন। পর্দা আছে কিনা চেক করুন। পর্দা কেমন কীভাবে বুঝবো এসব বুঝার দরকার নেই, পর্দা থাকলে দেখলে এমনিতেই বুঝবেন। পর্দা থাকলে তো কোন কথাই নেই পর্দা না থাকলেও সমস্যা নাই। ‘হতাশ হওয়ার কিছু নেই। সেক্ষেত্রে ছিদ্রের আকার ের দিকে নজর দিন ।

ছিদ্রের মুখ যদি গো’লাকার হয় তবে মে’য়েটি ভার্জিন।ভার্জিন মেয়ের বা সতী মেয়ে নিয়ে এবার কিছু সোজা সা’পটা কথা।মে’য়ে ভার্জিন কিনা চেক করার আগে নিজের অবস্থা চেক করুন। আপনি জীবনে কত মে’য়ের সাথে প্রেম করছেন? কত মে’য়ের হাত ধরছেন? রাস্তায় কইবার মে’য়েদের টাচ করছেন? কল্পনার কথা বাদ দিলাম কেননা তার হিসাব আপনার কাছেও নাই।

Check Also

বাস’র রা’তে বি’ড়াল মা’রা বলতে কি বুঝা’য়..!

চলুন, আগে বিড়াল মা’রার কাহিনীটা শুনা যাক। একদা বাগদাদের বাদশাহ এর ছিল দুইজন কন্যা। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *