Home / সারা বাংলা / তেজগাঁওয়ে চুরির ঘটনায় এক নারীকে খুঁজছে পুলিশ

তেজগাঁওয়ে চুরির ঘটনায় এক নারীকে খুঁজছে পুলিশ

রাজধানীর তেজগাঁও থানা এলাকার শেলটেক মনিহার অ্যাপার্টমেন্টে চুরির ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে নারীকে খুঁজছে তেজগাঁও থানা পুলিশ। শনিবার (৮ মে) রাতে তেজগাঁও থানার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সাইফুল বাসার এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৩ মার্চ সকাল ৭টা তিন মিনিট থেকে ৭টা ১৫ মিনিটের মধ্যে তেজগাঁও থানার ১৫৪/১ শেলটেক মনিহার, ফ্ল্যাট নং-৫/জি থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরির ঘটনা ঘটে।

সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, একজন নারী মুখে হিজাব ও পরনে থ্রি পিসের ওপর এ্যাপ্রোন পরিধান করে ওই সময়ে অ্যাপার্টমেন্টে প্রবেশ করে এবং হাতে কালো ব্যাগ নিয়ে দ্রুতগতিতে সেখান থেকে বের হয়ে যায়। চুরি ঘটনায় তাকে সন্দেহ করা হচ্ছে।

মামলার সুষ্ঠু তদন্তের জন্য ছবিতে প্রদর্শিত ব্যক্তির সন্ধান জানা প্রয়োজন। যদি কেউ ওই নারীর সন্ধান পান, তাহলে তেজগাঁও থানার মামলা তদন্ত কর্মমকর্তা এসআই সাইফুল বাসার (০১৮১৮-৩০৬৪৩২) অথবা অফিসার ইনচার্জ তেজগাঁও থানার (০১৩২০০৪০৮০২) সঙ্গে যোগাযোগ করতে বিশেষভাবে অনুরোধ জানান তিনি।

Check Also

আরও কঠোর লকডাউন দেওয়ার পরামর্শ জাতীয় কমিটির

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে আরও কঠোর লকডাউন দেওয়ার পরামর্শ দিয়েছে কোভিড-১৯ সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *