Home / সারা বাংলা / বিবাহ না করায় যুবকের গো.পনা’ঙ্গ কেটে নিল নারী

বিবাহ না করায় যুবকের গো.পনা’ঙ্গ কেটে নিল নারী

নেত্রকোনার দুর্গাপুরে বিবাহ না করায় মোঃ সাইদুল ইসলাম (২৮) নামের এক যুবকের গোপনাঙ্গ কেটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। চন্দ্রকোনা মায়ানগর গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের মেয়ে মোছাঃ হনুফা আক্তার (২৫) এর বিরুদ্ধে এই অভিযোগ পাওয়া যায়।

মঙ্গলবার (২১ এপ্রিল) সন্ধ্যায় চন্দ্রকোনা ব্রিজ সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে। আহত সাইদুল ইসলাম উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে। এ ঘটনায় সাইদুলের বড় ভাই মোঃ আজিজ বাদী হয়ে হনুফা আক্তার, গিয়াস উদ্দিন, সাহাব উদ্দিন, জাহাঙ্গীরসহ অজ্ঞাত ৪ জনের নাম উল্লেখ করে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, নলুয়াপাড়া চায়না মোড়ে সাইদুলের একটি মোবাইল সার্ভিসিং এর দোকান রয়েছে। সে দোকানে প্রায়ই বিভিন্ন কাজে আসা যাওয়া করতেন হনুফা আক্তার। আসা যাওয়ার এক পর্যায়ে সাইদুলকে বিয়ে করার ইচ্ছার কথা জানান হনুফা। কিন্তু হনুফার বিবাহের প্রস্তাব সাইদুল নাকচ করে দেয়।

এরপরও হনুফা সাইদুলকে অসময়ে মোবাইল ফোনে জ্বালাতন করতে থাকেন এবং নানা ধরণের হুমকি দেন। ঘটনার দিন (মঙ্গলবার) সকালে সাইদুলকে ফোন দিয়ে আবারও বিয়ের প্রস্তাব দিলে সাইদুল তা সাথে সাথে নাকচ করে দেন। একপর্যায়ে হনুফা ক্ষিপ্ত হয়ে সাইদুলকে হুমকি দেন। প্রয়োজনে সাইদুলের পুরুষত্ব চিরদিনের জন্য শেষ করে দিবে বলেও হুমকি দেন হনুফা বলে অভিযোগে লেখা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় সাইদুল নলুয়াপাড়া চায়না মোড় ব্রীজের উপর দাঁড়িয়ে ফেসবুক চালানোর এক পর্যায়ে অভিযুক্ত ৪ জনসহ নাম না জানা আরও ৪ জন অটোযোগে ব্রীজের উপর থেকে তাকে ধরে চোখ মুখ বেঁধে চন্দ্রকোনা ব্রীজ সংলগ্ন নদীর চরে নিয়ে যায়। সেখানে হনুফা একটি ধারালো ছুরি বের করে সাইদুলের গোপনাঙ্গ কেটে নেয় বলে জানা যায়।

ঘটনাস্থলে সাইদুল জ্ঞান হারিয়ে ফেললে সকলে তাকে ফেলে রেখে চলে যায়। জ্ঞান ফিরলে সাইদুল তাঁর ভাইকে ফোনে সমস্ত ঘটনা জানান। পরে নদীর চর থেকে সাইদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি শাহনুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘একটি অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।’

Check Also

হেফাজতের তাণ্ডবের সব ঘটনায় বিএনপি জড়িত: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এবং উগ্র সাম্প্রদায়িক দানবের প্রকাশ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *