Home / সারা বাংলা / বাগের’হাটে শা’শুরিকে ধ’র্ষনের অভিযোগে মা’মলা, ধ**র্ষক আ’টক

বাগের’হাটে শা’শুরিকে ধ’র্ষনের অভিযোগে মা’মলা, ধ**র্ষক আ’টক

বাগের’হাটের মো’রেলগঞ্জ উপজে’লার বারইখারী ইউনিয়’নের উত্ত’রসুতালড়ী গ্রামের এক বিধবাকে ধর্ষনের অভিযোগের মোরেলগঞ্জ থানায় মা’মলা দা’য়ের করা হয়েছে। এ ঘ’টনায় ধ’র্ষিতা বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় মা’মলা দা’য়ের করেন।

পু’লিশ ধ**র্ষক শরীফ খা’নকে আ’টক করেছে।অভি’যোগে জানাগেছে, উত্ত’রসুতালড়ী গ্রা’মের ওই বিধবা ধ**র্ষকের আপন ফুফা শাশু’ড়িকে রবি’বার রাতে পঞ্চকরন এলাকার মৃ’ত: শাহ’জাহান শেখের ছেলে শ’রীফ খান (২৮) নিজ

বাড়ী’তে দাও’য়াত করে নিয়ে যায় এবং রাত্র ১টার সময় শরীফ’খান ও তারবন্ধু পঞ্চ’করন গ্রা’মের বাদশা শেখের ছেলে রিয়াজুল ইসলাম (২৫) নিজ ঘরে তার ই’চ্ছার বি’রুদ্ধে ধর্ষন করে।

মো’লগঞ্জ থানার ভা’রপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) কে’এম আা’জিজুল ইসলা’ম জানান, ধ**র্ষক শরীফ খানকে রাতেই আ’টক ও ধ’র্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাটে প্রেরণ করা হয়েছে।

বাগের’হাটের মোরে’লগঞ্জ উপ’জে’লার বারইখারী ইউনিয়নের উত্তরসুতালড়ী গ্রামের এক বিধবাকে ধর্ষনের অভিযোগের মোরেলগঞ্জ থানায় মা’মলা দা’য়ের করা হয়েছে। এ ঘ’টনায় ধ’র্ষিতা বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় মা’মলা দা’য়ের করেন।

পু’লিশ ধ**র্ষক শরী’ফ খানকে আ’টক করেছে।অভিযোগে জানাগেছে, উত্তর’সুতালড়ী গ্রামের ওই ‘বিধবা ধ**র্ষকের আপ’ন ‘ফুফা শা’শুড়িকে র’বিবার রাতে পঞ্চকরন এলা’কার মৃ’ত: শাহজাহান শে’খের ছেলে শরীফ খান (২৮) নিজ

বাড়ীতে দাওয়াত করে নিয়ে যায় এবং রাত্র ১টার সময়’ শ’ফখান ‘ও তারবন্ধু পঞ্চকরন ‘গ্রামে’র বাদশা শেখের ছেলে রিয়াজুল ইসলাম (২৫) নিজ ঘরে তার ই’চ্ছার বি’রুদ্ধে ধর্ষন করে।

মোরেলগঞ্জ থানার ভা’রপ্রা”প্ত কর্মকর্তা (‘ওসি) কে’এম আাজিজুল ইসলাম জানান, ধ**র্ষক শরীফ খানকে রাতেই আ’টক ‘ও ধ’র্ষিতাকে ‘ডাক্তারী পরীক্ষা’র জন্য বাগেরহাটে প্রে’রণ করা হয়েছে।বাগেরহাটের ‘মোরেলগঞ্জ উপজে’লার বারইখা’রী ‘ইউনিয়নে’র উত্তর’সুতালড়ী ‘গ্রামের এক বিধবাকে ধ’র্ষ’নের অভিযোগের মোরেলগঞ্জ থানায় মা’মলা দা’য়ের করা হয়েছে। এ ঘ’টনায় ধ’র্ষিতা বাদি হয়ে’ মোরে’লগঞ্জ থানা’য় মা’মলা দা’য়ের করেন।

পু’লিশ’ ধ**র্ষক শ’রীফ খানকে আ’টক করেছে।অভিযোগে জানাগেছে, উত্তরসুতালড়ী গ্রামের ওই বিধবা ধ**র্ষকের আপন ফুফা শাশুড়িকে রবিবার রাতে ‘প’ঞ্চকরন এলাকার মৃ’ত: শাহজাহান শেখের ছেলে শরীফ খান (২৮) নিজ

বাড়ীতে দাওয়াত করে নিয়ে যায় এবং রাত্র ১টার সময় শরীফ’ন ও তারবন্ধু পঞ্চকরন গ্রামের বাদশা শেখের ছেলে রিয়াজুল ইসলাম (২৫) নিজ ঘ’রে তার ই’চ্ছার বি’রুদ্ধে ধর্ষন করে।

মোরেলগঞ্জ থানার ভার’রী’ক্ষার জন্য বাগেরহাটে প্রেরণ করা হয়েছে।

Check Also

ইভার মেডিকেল পড়ানোর দায়িত্ব নিলেন প্রতিমন্ত্রী পলক

নাটোরের বাগাতিপাড়া উপজেলার ইভা খাতুনের অর্থাভাবে মেডিকেল পড়া নিয়ে শঙ্কা কেটে গেছে। তথ্য ও যোগাযোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *