Home / সারা বাংলা / লকডাউনে দোকান বন্ধ করতে বলায় আনসারকর্মীকে খুন

লকডাউনে দোকান বন্ধ করতে বলায় আনসারকর্মীকে খুন

রাজশাহীতে বন্ধুর ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। স্বজনদের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মাধবকে গ্রেফতারের দাবি এলাকাবাসীর। পুলিশ বলছে, এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

পুলিশ জানায়, সন্ধ্যায় নগরীর হেতমখাঁ সবজি পাড়া বিদ্যুৎ অফিসের সামনে একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন নিহত মিজানুর রহমান মিজান, মাধবসহ তাদের বেশ কয়েকজন বন্ধু। করোনাকালে দোকানের লাইট বন্ধ করতে বলেন মিজানুর রহমান। এতে বাধা দেন মাধব। এ সময় কথা কাটাকাটি হলে অন্যবন্ধুরা তাদের সরিয়ে দেন। তবে এর কিছুক্ষণর পর বাড়ি থেকে ছুরি নিয়ে এসে মিজানকে এলোপাতাড়ি কোপাতে থাকেন মাধব। এ সময় স্থানীয় দ্রুত গুরুতর আহত মিজানকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা বলেন, তারা এখানে আড্ডা দিচ্ছিলেন। মিজান এসে বলেন, এখন লকডাউন চলছে। তোমরা চলে যাও। মূলত এই কথা থেকেও গণ্ডগোল শুরু হয়।

পরে স্থানীয়রা মাধবের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ করে ও অভিযুক্তকে দ্রুত বিচারের দাবি জানান। এ ঘটনার পর উত্তেজনা ঠেকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। তবে এ নিয়ে কথা বলেনি পুলিশ।

নিহত মিজানুর রহমান মিজান ভলিবল খেলোয়াড়, তিনি আনসার বাহিনীর সদস্য।

Check Also

হেফাজতের তাণ্ডবের সব ঘটনায় বিএনপি জড়িত: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এবং উগ্র সাম্প্রদায়িক দানবের প্রকাশ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *